সোনারগাঁও পৌর নির্বাচনী মাঠে সেই নৌকা প্রার্থী ফজলে রাব্বী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পৌর নির্বাচনকে সামনে এবারও নৌকা প্রতীকের প্রত্যাশা নিয়ে নির্বাচনী মাঠে নেমেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী। তিনি গত নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করেছিলেন। স্থানীয় আওয়ামীলীগের রাজনৈতিক বিরোধের কারনে জয়ের সম্ভাবনা জাগিয়েও জয়ী হতে পারেননি তিনি। তবে এবার ভিন্ন চিত্র। এবার তিনি পৌরবাসীকে নিয়ে মাঠে নেমেছেন পুুরোদমে।

জানাগেছে, ১৩ সেপ্টেস্বর রবিবার বিকেলে পৌরসভার ৯নং ওয়ার্ডের সাহাপুর জামে মসজিদের মাঠে এ স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী ও মান্যগণ্য ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভা করেছেন এটি ফজলে রাব্বী।

স্থানীয় মুরব্বী নাজিম প্রধানের সভাপতিত্বে যুবলীগ নেতা মামুন আল ইসমাইলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামীলীগ নেতা মোঃ নাজমুল হাসান মানিক, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন মিন্টু, অ্যাডভোকেট সফরউদ্দিন সবুর, ছাত্রলীগ নেতা শেখ মেহেদী, শেখ আমান, চাঁন মিয়া মেম্বার, শফি আহমেদ, মফিজুল ইসলাম, মোহাম্মদ আলী, স্থানীয় মহিলা নেত্রী হাসি আক্তার ও আসিয়া আক্তার প্রমূখ।

উঠান বৈঠকে পৌর মেয়র প্রার্থী এটি ফজলে রাব্বী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিয়েছেন একটি স্বাধীন দেশ, আর জননেত্রী শেখ হাসিনা সেই স্বাধীন দেশকে উন্নয়নে মডেল করে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলেছেন। জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে চলেছেন।

পৌরবাসীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমি আপনাদের পাশে আছি, ছিলাম, থাকব। আমি নৌকা প্রতীক নিয়ে আবারো গণজোয়ার তুলে আপনাদের সহযোগিতায় বিজয়ী হয়ে উন্নয়নের জন্য কাজ শুরু করব।

তিনি পৌরবাসীর উন্নয়নের বিষয়ে বলেন, বর্তমান মেয়র বারবার নির্বাচিত হয়েও পৌরসভার এ এলাকাবাসীর কেন উন্নয়ন করতে পারেনি জানেন? এটা তার বয়সের কারনে, ৯০বছর বয়সী একটি লোক কিভাবে এলাকায় ঘুরে কাজ করবেন? জননেত্রী শেখ হাসিনা চাচ্ছেন যুব সমাজের হাতে নেতৃত্ব দিয়ে। সমাজ তথা দেশের উন্নয়ন করতে। সেই লক্ষ্যে আমরা আপনাদের সহায়তায় উন্নয়ন করতে এগিয়ে আসছি। তরুণদের হাতে ক্ষমতা থাকলে পৌরসভার উন্নয়ন করা সম্ভব হবে।

নারায়ণগঞ্জের প্রসিদ্ধ এই আইনজীবী বলেন, আমি আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। আমরা সবসময়ই উন্নয়ন বঞ্চিত হই। আপনাদের এলাকার মানুষ মেয়র হলে আপনারা আর কোন দিন উন্নয়ন বঞ্চিত হবেন না।