সোনারগাঁও পৌর নির্বাচনে মেয়র পদে গাজী মজিবুরকে কায়সার হাসনাতের সমর্থন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনকে সামনে রেখে এবার মেয়র পদে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি গাজী মজিবুর রহমানকে নিজের সমর্থনের ঘোষণা দিয়েছেন আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

গত নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট এটি ফজলে রাব্বীকে নিয়ে মাঠে নেমেছিলেন কায়সার হাসনাত। নির্বাচনী মাঠে কায়সার হাসনাত শেষ পর্যন্ত প্রার্থীর পক্ষে ফল নিয়ে আসতে পারেনি। যদিও এর আগে ২০১১ সালের নির্বাচনে আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী ছিলেন গাজী মজিবুর রহমান। তিনি ওই নির্বাচনে পরাজিত হয়েছিলেন। কিন্তু গত নির্বাচনে তাকে বঞ্চিত করা হয়।

১১ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে পৌরসভার ৩নং ওয়ার্ডের টিপুরদী এলাকায় একটি রেস্টুরেন্টে দলীয় নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও বিগত ২০১১ সালের পৌর নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্ধিতাকারী গাজী মুজিবুর রহমান আগামী নির্বাচনে আবারো মেয়র পদে নির্বাচন করার ঘোষণা দিয়ে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দাবিতে সমর্থন চান।

সভায় সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসানত ছাড়াও বক্তব্য দেন পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়ব আলী, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, জাতীয় শ্রমিকলীগের কাচঁপুর শিল্পাঞ্চলের সভাপতি আব্দুল মান্নান, আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল নিলু, মজিদ তালুকদার, পৌরসভার সাবেক কাউন্সিলর আমির হোসেন ও লায়ন মোশারফ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফয়জুল হাসান বাবু, প্রচার সম্পাদক রেজোয়ান হোসেন টিটু ও যুবলীগ নেতা শাহীন আলম স্বাধীন প্রমূখ।

গাজী মুজিবুর রহমান তার বক্তব্যে বলেন, আমি ২০১১ সালের নির্বাচনে প্রতিদ্বন্দিতা করে অল্প ভোটে হেরেছিলাম। ২০১৫ সালের নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ার কারনে নির্বাচন করতে পারিনি। আগামী নির্বাচনে আশা করি দল আমার সাংগঠনিক কাজকে মূল্যায়ন করে মনোনয়ন দেবে। দলীয় মনোনয়ন পেলে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে নির্বাচন করবো।