‘ক্ষমতা আর চেয়ার দখল’ রাজনীতির উদ্দেশ্য নয়: ইঞ্জিনিয়ার মাসুম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

‘ক্ষমতা আর চেয়ার দখল’ রাজনীতির উদ্দেশ্যে নয় বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। ১১ সেপ্টেম্বর শুক্রবার উপজেলা আওয়ামীলীগের এক অসুুস্থ্য কর্মীকে চিকিৎসার জন্য দ্বিতীয় দফায় আর্থিক সহায়তা প্রদান শেষে মিডিয়া কর্মীদের কাছে এমন মন্তব্য করেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের দানবীর এই চেয়ারম্যান।

চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, রাজনীতি করার উদ্দেশ্য ক্ষমতা আর চেয়ার দখল নয়। রাজনীতিকদের দায়িত্ব হলো তৃনমুলের প্রতিটা নেতাকর্মীর ভাল-মন্দ দেখা এবং সমাজ ও দেশের উন্নয়নে কাজ করা। আমি আশা করবো সোনারগাঁয়ে যারা রাজনীতি করেন, যাদের সাহায্য সহযোগিতা করার সামর্থ্য রয়েছে, সেসব নেতারা যেনো উপজেলার প্রতিটি অসহায় আওয়ামীলীগ কর্মীর পাশে দাঁড়িয়ে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেন। এতে দল ও দলের নেতাকর্মীরা আরো শক্তিশালী হবে।

এর আগে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, শুধু আবু মিয়াই নয় উপজেলা আওয়ামীলীগের যত অসুস্থ্য নেতাকর্মী আছেন যাদের চিকিৎসায় অর্থ সংকট রয়েছে এবং যেসব পরিবার দুঃখে কষ্টে রয়েছে সেসব পরিবারের পাশে দাঁড়ানো আমার কর্তব্য বলে আমি মনে করি।

জানাগেছে, উপজেলার পিরোজপুর ইউনিয়নের আওয়ামীলীগ নেতা আবু মিয়ার চিকিৎসার জন্য দ্বিতীয়বারের মধ্যে আর্থিক সহায়তা প্রধান করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ারর মাসুদুর রহমান।

১১ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে পিরোজপুর ইউনিয়নের কোরবানপুর এলাকার আবু মিয়ার বাড়ীতে গিয়ে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম তার চিকিৎসার খোঁজ খবর নেন।

পরে তার হাতে চিকিৎসার জন্য ৫০ হাজার টাকার চেক প্রদান করেন। আর আগে আবু মিয়ার চিকিৎসার জন্য ১লাখ টাকা প্রদান করেছিলেন দানবীর এই আওয়ামীলীগ নেতা। আবু মিয়া দীর্ঘদিন যাবৎ কিডনীসহ অন্যান্য রোগে ভুগছেন।