সোনারগাঁও পৌরবাসীর সমর্থন আদায়ের লক্ষ্যে নির্বাচনী মাঠে ছগীর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ছগীর আহম্মেদ নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা নির্বাচনকে সামনে রেখে জনগণের দ্বারে দ্বারে ঘুরছেন। প্রায় বছর খানিক সময় ধরে পুরোদস্তর তিনি পৌরবাসীর ঘরে ঘরে যাওয়ার চেষ্টা করছেন। করোকালেও ছিলেন সক্রিয়। নির্বাচনের পূর্বে তিনি পৌরবাসী ও আওয়ামীলীগ সহ স্বাধীনতার স্বপক্ষের সমর্থিত মানুষের সমর্থন আদায়ের লক্ষ্যে তিনি নিয়মিত উঠান বৈঠক ও মতবিনিময় সভা করছেন।

পৌর নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি আওয়ামীলীগের এই নেতা পৌরবাসীর উদ্দেশ্যে বলেছেন, আমি ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে জড়িত। ছাত্রজীবনে রাজনীতির পাশাপাশি আমার কলেজের অনেক ছাত্রকে নিজের সাধ্যমতো উপকার করার চেষ্টা করেছি। এখনও নিজের সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি। এবার আপনাদের দোয়া ও সমর্থন পেলে আপনাদের সেবা করার জন্য আগামী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করবো।

৯ সেপ্টেম্বর বুধবার বিকেলে পৌর ছাপেরবন্দ এলাকাবাসীর উদ্যোগে শেখ রাসেল স্টেডিয়ামে আয়োজিত এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সোনারগাঁ বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী এলাকা। সোনারগাঁয়ের ইতিহাস ঐতিহ্য সারা বিশ্বে পরিচিত। বহি:র্বিশ্বের অনেক পর্যটক আসেন আমাদের সোনারগাঁকে দেখতে। এসে তারা রাস্তাঘাট ও অবকাঠামো দেখে হতাশা বোধ করেন। তাদের মধ্যে তৈরী হয় সোনারগাঁ সম্পর্কে বিরূপ প্রভাব। সে বিরূপ প্রভাব থেকে আমাদের বেড়িয়ে এসে সোনারগাঁয়ের ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে।

এ কারনে একজন বিচক্ষণ মেয়রের প্রয়োজন রয়েছে দাবি করে তিনি বলেন, যিনি সোনারগাঁকে সুন্দর করে সাঁজাতে পারবেন। তাই আমি সোনারগাঁও পৌরসভার মেয়র হিসেবে প্রতিদ্বন্ধিতা করতে চাই। সেজন্য আপনারা আমাকে দোয়া ও সমর্থন দিবেন বলে আশা করছি। আপনাদের সমর্থন ও পাশে নিয়েই মেয়র পদে লড়বো ইনশাল্লাহ।

শাহজালাল মিয়ার সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন- সেলিম হোসাইন, কবির আহম্মেদ, দেলোয়ার হোসেন, মিলন প্রধান, জাহাঙ্গীর হোসেন, মনির হোসেন, জাহানঙ্গীর সিকদার, ইব্রাহীম মিয়া, দেলোয়ার হোসেন দিলু প্রমূখ।