বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে এমএ রশিদের হাতে নৌকা চায় তৃনমূল

শেখ আরিফ, বন্দর প্রতিনিধি:

আগামী বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ক্লিন ইমেজের প্রার্থী মুক্তিযুদ্ধের বীরসেনানী এমএ রশিদকেই চায় বন্দরের আওয়ামীলীগের নেতাকর্মীরা। তৃনমুল নেতাকর্মীরা জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামীলীগের দুঃসময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অত্যন্দ্র প্রহরী হয়ে একমাত্র এমএ রশিদই নেতৃত্ব দিয়ে বন্দর থানা আওয়ামীলীগকে ঐক্যবদ্ধভাবে বিভিন্ন সংগ্রাম সভা সমাবেশ করেছেন।

নেতাকর্মীরা আরও বলছেন, বন্দর থানা আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে এমএ রশিদই বঙ্গবন্ধুর শানিত বানী ও তার জীবনী অনুৃধাবন করে তার আদর্শ বুকে লালন করতে প্রতিজ্ঞাবদ্ধ করেছিলেন। বন্দরের যে কোন তৃনমুল নেতাকর্মীরাই এমএ রশিদকে সুখে-দুঃখে কাছে পাওয়া যায়। বঙ্গবন্ধুর সৈনিকেরা সব সময় নিঃস্বার্থভাবে নিবেদিত হয়ে দলের জন্য কাজ করে যায় কিন্তু বিনিময়ে কিছু চায়না। তাদের মধ্যে তিনি একজন। বঙ্গবন্ধু সৈনিকেরা ক্ষমতা না থাকলেও পড়ে পড়ে মার খায় কিন্তু কমান্ডিংয়ের বাইরে গিয়ে দলের ক্ষতি করেনা। আমরা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগের একমাত্র অভিভাবক এমএ রশিদকেই চান। তিনি নির্বাচিত হলে অত্যন্ত নারায়ণগঞ্জ-৫ আসনে দলীয় এমপির অভাবটুকু ঘুচবে বলেও নেতাকর্মীদের দাবি।

তবে নির্বাচন প্রসঙ্গে বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এমএ রশিদের সাথে আলাপকালে তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। কখনো জীবনে নিজের স্বার্থের চিন্তা করি নাই। সব সময় আমার দলের কর্মীদের সুখে-দুঃখে নিজেকে সপে দিয়েছি। দলীয় হাই কমান্ড আমাকে যোগ্য প্রার্থী মনে করলে আমি প্রতীক পাব ইনশাহআল্লাহ। বন্দর উপজেলার প্রতিটি ইউনিয়ন আমি আওয়ামীলীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঢেলে সাজাবো ইনশাআল্লাহ।