র‌্যাব-১১’র অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, হেরোইন ও ইয়াবা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১’র নারায়ণগঞ্জ ক্যাম্পের পৃথক দুটি অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে হেরোইন ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। ৭ সেপ্টেম্বর সোমবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, ৬ সেপ্টেম্বর বিকেলে ৫টি ২০মিনিটে এবং রাত সোয়া ১০টায় র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সূত্রের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মুন্সিগঞ্জ জেলার মুন্সিগঞ্জ সদর মডেল থানাধীন দশকানি গ্রামস্থ মোহাম্মদিয়া আইডিয়াল মাদ্রাসার সামনে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে আসামী জেসমিন বেগমকে গ্রেপ্তার করে।

জেসমিন বেগম মুন্সীগঞ্জ জেলার সদর থানার দক্ষিণ চর মসুরা এরাকার বাসিন্দা। এ সময় তার কাছ থেকে ১৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এদিকে আরেকটি অভিযানে ঘটনাস্থল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন কুতুবআইল আবীর ফ্যাশন গার্মেন্টস সংলগ্ন মা বাবার দোয়া ভ্যারাইটিজ ষ্টোর নামক মুদির দোকানের সামনে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে রাসেল প্রধানকে গ্রেপ্তার করা হয়।

সে ফতুল্লা থানার মধ্যপাড়া মসজিদ সংলগ্ন কোতালের বাগ এলাকার। তার কাছ থেকে ১৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, হেরোইনের আনুমানিক বাজার মূল্য ৬৪ হাজার টাকা ও ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৪৯ হাজার ৫’শ টাকা।

উল্লেখিত আসামীগণ উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করে আসছিল বলে জানা যায়। ধৃত আসামীদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ জেলার মুন্সিগঞ্জ সদর মডেল থানায় এবং নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।