কাঁচপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে জেলা পরিষদের বরাদ্দে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদের বরাদ্দে সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের একটি নির্মিতব্য রাস্তার আরসিটি ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে।

৬ সেপ্টেম্বর রবিবার কাঁচপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের কুতুবপুর হানিফ মিয়ার বাড়ী থেকে মাদ্রাসা গেট পর্যন্ত জেলা পরিষদের বরাদ্দ থেকে প্রায় ৪ লক্ষ টাকা ব্যয়ে ১৫০ ফুট দৈর্ঘ্য ও ৯ ফুট প্রস্থে নির্মিতব্য রাস্তার আরসিসি ঢালাই কাজের উদ্বোধন করা হয়।

উক্ত উদ্বোধনী কার্যক্রমে কাঁচপুর ইউনিয়ন ১, ২, ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার ও কাঁচপুর ইউনিয়নর প্যানেল চেয়ারম্যান ইসরাত জাহান পারুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কাঁচপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আসন্ন কাঁচপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বীরমুক্তিযোদ্ধা ওবায়দুল হক মাস্টার উপস্থিত ছিলেন।

তাছাড়া এসময় কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক মতিউর রহমান, ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স সরকার এন্টারপ্রাইজের কর্ণধার রুহুল আমিন সরকার ও স্থানীয় কাজী খলিলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

জাবালে নূর জামে মসজিদের খতিব মাওলানা মোঃ সালাউদ্দিনের পরিচালিত দোয়া শেষে উপস্থিতরা উক্ত ঢালাই কাজের উদ্বোধন করেন।

এসময় ওবায়দুল হক মাস্টার বলেন, ‘বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে বাংলাদেশকে হাজার বছর পিছিয়ে দেয়া হয়েছে কিন্তু বঙ্গবন্ধু কন্যা ও জননেত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশ হিসেবে পরিগণিত ও দেশের সর্বত্র আজ উন্নয়নের ছোয়া লেগেছে। আমরা তার উন্নয়নের অগ্রযাত্রায় শামিল হতে চাই। তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলের ত্যাগী ও দক্ষ কর্মীকে মূল্যায়ণ করে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী করা হলে নৌকার বিজয় নিশ্চিত হবে এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের হাত শক্তিশালী হবে বলে আমরা মনে করি।