মসজিদে বিস্ফোরণ: তিতাস গ্যাস কোম্পানীকে দায়ী করে মানববন্ধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিডেটের বিরুদ্ধে মানববন্ধন করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ। ৫ সেপ্টেম্বর শনিবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন করা হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি মুহাম্মদ নুর হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারি সুলতান মাহমুদের সঞ্চালনায় তিতাসের অব্যবস্থাপনায় তল্লা মসজিদে বিস্ফোরণে হতাহতদের ক্ষতিপূরণ ও ঘুষ দাবিকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন, দ্বীনি সংগঠন নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মুফতি মাসুম বিল্লাহ, ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি মুহা. হাছিবুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সাংগঠনিক সম্পাদক মুহা. শামসুল আলম, প্রচার সম্পাদক বিলাল খান, অর্থ সম্পাদক আমির হোসেন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহা. ওমর, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি গিয়াসুদ্দিন মুহাম্মাদ খালিদ, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি এম. শফিকুল ইসলাম, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মাওলানা দ্বীন ইসলাম, শহর শাখার সহ-সভাপতি আ. সোবহান, সেক্রেটারি আ. রহমান রোমান, বন্দর থানার সভাপতি আবুল হাসেম, সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মুহা. বিল্লাল হোসেন প্রমুখ নেতৃন্দ।

সভাপতি তার বক্তব্যে বলেন, হতাহতদের ক্ষতিপূরণ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দিতে হবে। তিতাসের অবব্যবস্থাপনার ফলে বৃষ্টি হলেও শহরের বিভিন্ন এলাকার রাস্তার উপর গ্যাসের বুঁদবুঁদ উঠতে থাকে। নিহতদের পরিবারকে কমপক্ষে ২০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিতে হবে এবং আহতদের চিকিৎসার ব্যয়ভার সরকারের পক্ষ থেকে বহন করতে হবে।