নারায়ণগঞ্জ ক্লাবের ‘বার টেন্ডার’ ও ‘সার্ভিস বয়’ র‌্যাবের হাতে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

এলিট শ্রেণির ক্লাব খ্যাত নারায়ণগঞ্জ ক্লাব লিমিডেটের ‘বার টেহুার’ আবুল মিয়া ও ‘সার্ভিব বয়’ সাইফুল রহমান সুমনকে মাদক বিক্রির অভিযোগে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে ৭২ ক্যান বিয়ার ও ২ বোতল বিদেশী মদ উদ্ধার এবং নগদ অর্থ উদ্ধার করা হয়। ৫ সেপ্টেম্বর শনিবার বিকেলে র‌্যাব-১১ এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ সম্রাট তালুকদার এ তথ্য জানান।

তিনি জানান, ৫ সেপ্টেম্বর শনিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন ক্লাব মার্কেটের সামনে পাকা রাস্তার উপর হতে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি’র বিশেষ অভিযানে ৭২ ক্যান বিয়ার ও ২ বোতল বিদেশী মদ উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ীকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ আবুল মিয়া ও মোঃ সাইফুর রহমান সুমন। এ সময় গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে মাদক বিক্রয়ের নগদ ৩ হাজার ২’শ ২০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ আবুল মিয়ার বাড়ী শরীয়তপুর জেলার নড়িয়া থানার শিংলঙ্গল এলাকায় এবং মোঃ সাইফুর রহমান সুমন এর বাড়ী নরসিংদী জেলার রায়পুরা থানার মাঝেরচর এলাকায়। গ্রেপ্তারকৃত আসামী মোঃ আবুল মিয়া নারায়ণগঞ্জ ক্লাবে ‘বার টেন্ডার’ এবং মোঃ সাইফুর রহমান সুমন একই ক্লাবে ‘সার্ভিস বয়’ হিসেবে কাজ করে আসছিল। তারা নারায়ণগঞ্জ ক্লাবে কাজ করার আড়ালে পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে ক্লাবের বাহিরে প্রকাশ্যে মাদকদ্রব্য বিয়ার ও বিদেশী মদ বিক্রয় করে আসছিল। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।