‘আদিপুরুষ’ প্রভাসের মুখোমুখি হবেন ‘লঙ্কেশ’ সাইফ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

‌‌’তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমার দাপুটে ভিলেন সাইফ আলী খান আবারও খল চরিত্রে হাজির হচ্ছেন। এ সময়ের সবচেয়ে আলোচিত সিনেমা ‘আদিপুরুষ’-এ প্রভাসের বিপরীতে ‘বিশ্বের সবচেয়ে জ্ঞানী খলনায়ক’র চরিত্রে দেখা দেবেন তিনি।

‘আদিপুরুষ’ রূপে প্রভাসের নাম ঘোষণার পর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল, সিনেমাটিতে খলনায়ক হিসেবে অভিনয় করবেন ‘তানহাজি’খ্যাত অভিনেতা সাইফ। এবার সে গুঞ্জনই সত্যি হলো।

বৃহস্পতিবার সকালে ‘আদিপুরুষ’র নতুন একটি পোস্টার টুইটারে শেয়ার করে পরিচালক ওম রাউত ঘোষণা দেন, সিনেমাটিতে লঙ্কেশ (রাবণ) হিসেবে অভিনয় করবেন সাইফ আলী খান। পোস্টারের ক্যাপশনে ওম লেখেন, ‘বিশ্বের সবচেয়ে জ্ঞানী দানবটি ছিল ৭০০০ বছর আগে’। তিনি হলেন লঙ্কেশ্বর রাবণ।

তবে এ নিয়ে নেটজনতার মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখে গেছে। ‘আদিপুরুষ’ নিয়ে সিনেপ্রেমীদের মধ্যে অন্যরকম উন্মাদনা তৈরি হয়েছে ঠিকই। তবে অধিকাংশ টুইটার ব্যবহারকারী রাবণ চরিত্রে সাইফ আলী খানকে মেনে নিতে পারছেন না। এমনকি এখানেও সেই স্বজনপ্রীতির অভিযোগ উঠেছে।

এর আগে ‘তানহাজি’ নির্মাণের সময়েই খল চরিত্রে সাইফ আলী খানের অনন্য প্রতিভা আবিষ্কার করেন পরিচালক ওম রাউত। তাই নেটিজেনরা যা-ই বলুক, ওম-সাইফ জুটি আবারও যে দুর্দান্ত চমক দেখাবেন তা সহজেই মেনে নিচ্ছেন বোদ্ধারা।

‘আদিপুরুষ নির্মিত হচ্ছে হিন্দি ও তেলুগু ভাষা। আর তা মুক্তি পাবে তামিল, মালয়ালাম, হিন্দি ও তেলুগু ভাষায়। সিনেমাটি ২০২২ সালে মুক্তি পাবে।