সোনারগাঁয়ে ফুুটবল খেলা নিয়ে হামলা ভাংচুর, নারী সহ আহত ৪

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মঙ্গলেরগাঁও এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে অর্তকিত হামলায় একই পরিবারের ৪জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ। এসময় তারা সুফিয়া আক্তারের বাড়িতে ভাংচুর ও লুটপাট চালায়।

এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করেছেন। এ ঘটনায় আবু সাঈদের চাচা রকিবুল হাসান বাদশা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

হামলায় আবু সাঈদ, শরীফ মিয়া, সুফিয়া আক্তার ও কুলসুম নামে দুই নারী সহ ৪ জনকে পিটিয়ে আহত করেছে একই এলাকার রুবেল মিয়া ও তার সহযোগি সুমন, সজিব, রবিন, জুয়েল ও ইলিয়াস মিয়া সহ তাদের সহযোগীরা।

অভিযোগে বাদি উল্লেখ করেন, গত মঙ্গলবার বিকেলে সোনারগাঁ উপজেলার মঙ্গলেরগাঁও এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে বাকবিতন্ডতার জের ধরে একই এলাকার রুবেল মিয়া ও তার সহযোগী সুমন, সজিব, রবিন, জুয়েল ও ইলিয়াস মিয়া মিলে রামদা, ছেনা, চাইনিজ কুড়াল, লোহার রডসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে আবু সাঈদ, শরীফ মিয়া, সুফিয়া আক্তার ও কুলসুম নামে দুই নারীসহ ৪ জনকে পিটিয়ে আহত করে।

একই একটি বাড়িতে হামলা করে বাড়িঘর ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করে নিয়ে যায় এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করা হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনার দিন খবর পেয়ে তাৎক্ষনিকভাবে মঙ্গলেরগাঁও এলাকায় পুলিশ পাঠানো হয়েছিল। হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। ঘটনার সঠিক তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।