জিয়া পরিবারকে ধ্বংসের পাঁয়তারা চলছে : আড়াইহাজারে আজাদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করে ১৯ দফা কর্মসূচির মাধ্যমে জাতিকে ঐক্যবদ্ধ করে একে একে যখন দেশ উন্নয়নের দিকে ধাবিত হচ্ছিল তখন তাকে হত্যা করা হয়। তাকে হত্যা করলেও বিএনপিকে নিশ্চিহ্ন করতে পারেনি। এখন জিয়া পরিবারকে ধ্বংসের পাঁয়তারা করা হচ্ছে। দেশে আজ গণতন্ত্র, নেই বাক স্বাধীনতা নেই‌। গুম খুনের রাজত্ব কায়েম করা হয়েছে। মামলা হামলা করে বিরোধী মতের নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আড়াইহাজার থানা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে আড়াইহাজার উপজেলা এলাকায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

নজরুল ইসলাম আজাদ আরও বলেন, আওয়ামী দুঃশাসনে অতিষ্ঠ জাতি জালিম শাসকদের কাছ থেকে মুক্তির পথ খুলছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বেই দেশে গণতন্ত্র পুনরুদ্ধার হবে। বিএনপি হচ্ছে গণতন্ত্রকামী ও দেশ প্রেমিক জনতার প্রধান আশ্রয়স্থল। সুতরাং বিএনপিকে নিয়ে ষড়যন্ত্রের পরিনতি ভাল হবেনা। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আজ সু সংঘঠিত ও ঐক্যবদ্ধ।

আড়াইহাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবুর সভাপতিত্বে ও উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদের সঞ্চালনায় প্রধান বক্তা জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি লুৎফর রহমান আব্দুর, বিশেষ অতিথি বিএনপি নেতা মতিউর রহমান, আফজাল হোসেন ভূঁইয়া, আড়াইহাজার সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজহারুল‌ লাবলু, যুগ্ম আহ্বায়ক মাসুম শিকারী, আড়াইহাজার পৌর যুবদলের আহ্বায়ক ভিপি কবির হোসেন, গোপালদী পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুল হক, জেলা মহিলা দলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফৌজিয়া আক্তার পপি, ব্রাক্ষ্মদী ইউনিয়ন যুবদলের সভাপতি মাহবুবুর রহমান, যুবদল নেতা আবুল কালাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মনিরুজ্জামান, সহ-সভাপতি মনির হোসেন, নারায়ণগঞ্জ ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, আড়াইহাজার থানা ছাত্রদল নেতা মোবারক হোসেন।

আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা মীর মেহেদী হাসান রানা, আপেল মাহমুদ, রেজাউল করিম, রাজিব হাসান, নাসিম হোসাইন, সাদেকুর রহমান সাদেক, সালাউদ্দিন সুমন, সুমন মিয়া, বাকির মোল্লা, থানা ছাত্রদল নেতা এনামুল হোক মোল্লা, নাজমুল ইসলাম রনি, মাশিকুর রহমান সোহাগ, জহিরুল মোল্লা, রানা আশরাফ, শ্যামল মাহমুদ, রিপন খান, সরকারী সফর আলী কলেজ শাখা ছাত্রদল নেতা সাদ্দাম হোসেন, আশরাফুল ইসলাম, আতাউর রহমান সানি, সোহেল খান, আড়াইহাজার পৌরসভা ছাত্রদল নেতা ইয়াসিন আরাফাত, খোরশেদ আলম, মো. মাহবুব, শাওন মিয়া, গোপালদী পৌরসভা ছাত্রদল নেতা আবুল বাশার সুমন, আলী আহাম্মদ রনি প্রমুখ।

এ সময়ে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত।