সোনারগাঁয়ে আওয়ামীলীগকে সুসংগঠিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করছি: বিরু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু বলেছেন, ‘সোনারগাঁয়ে আওয়ামীলীগকে সুসংগঠিত করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের হাতকে শক্তিশালী করতে আমরা কাজ করে চলেছি। জননেত্রী শেখ হাসিনা একজন সৎ ও সাহসী রাজনীতিবিদ হিসেবে সারা বিশ্বে আজ সমাদৃত। তিনি দিন রাত সর্বসময় দেশের উন্নয়নে ব্যাপকভাবে কাজ করছেন। আল্লাহর রহমতে শেখ হাসিনার নেতৃত্বে করোনা মোকাবেলায়ও আমরা সফল হয়েছি’।

তিনি আরও বলেন,‘বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করা হলেও তাঁর আদর্শকে হত্যা করা যায়নি। বঙ্গবন্ধু মিশে আছেন প্রতিটি মানুষের হৃদয়ে। এই মহান নেতার আদর্শে উজ্জীবিত হয়ে শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানাচ্ছি। ১৫ আগস্ট ও ২১ আগস্টের হামলায় সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা সহ শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করছি।’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্য এবং ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় সকল শহীদদের স্মরণে ২৮ আগস্ট শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে অত্র ইউনিয়নের আমগাঁও এলাকায় আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজে প্রধান অতিথির বক্তব্যে ডাঃ আবু জাফর চৌধুরী বিরু এসব কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাকির হোসাইন উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন।

সাদিপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার আতাউর রহমান খোকার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক উপস্থিত ছিলেন।

তাছাড়া এসময় সোনারগাঁও উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাশেদ উদ্দিন আহম্মেদ মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক লিপন চৌধুরী, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুব পারভেজ, সাদিপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান, সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন, সাধারণ সম্পাদক আল আমিন, সাদিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা নয়ন ভুঁইয়া ও মিজানুর রহমান, সাদিপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে উপস্থিতদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।