ফেসবুকে লাইভে এসে বিরোধীতা করে দলে ভাঙ্গন সৃষ্টি করা যাবেনা: ইঞ্জিনিয়ার মাসুম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সম্প্রতি নারায়ণগঞ্জ-৩আসনের মহাজোটের এমপি লিয়াকত হোসেন খোকা আওয়ামীলীগের মাঝে মাস্ক বিতরণ করেছিলেন। ওই ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে কঠোর সমালোচনা করেছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম।

ওই বিষয়টিকে ইঙ্গিত করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, ফেসবুকে লাইভে এসে বিরোধীতা করে দলে ভাঙ্গন সৃষ্টি করা যাবে না।

করোনায় সোনারগাঁয়ের মানুষের মন জয় করা এই আওয়ামীলীগ নেতা বলেন, দলে ভাঙ্গন নয় দলের ঐক্যের জন্য কাজ করছি। সোনারগাঁয়ের আওয়ামীলীগ বর্তমানে ঐক্যবদ্ধ আছে। আর এ ঐক্য ধরে রাখার জন্য আহবায়ক কমিটি কাজ করছে।

তিনি আরও বলেন, তারাই অন্যৈকের কথা বলে যারা রাজনীতি করে ব্যক্তি স্বার্থে এবং রাজনীতি করতে এসে অর্থের উৎস খোঁজে ও বিরোধী দলের সঙ্গে আঁতাত করে রাজনীতি করে তারাই আহবায়ক কমিটিকে মানতে চায়না।

ইঞ্জিনিয়ার মাসুম দাবি করেন- আওয়ামীলীগের মধ্যে কোনো কোন্দল নেই। দলের সবাই ঐক্যবদ্ধ আছি। ফেসবুকে লাইভে এসে বিরোধিতা করে দলের ভাঙ্গন সৃষ্টি করা যাবেনা। দলের মধ্যে কে হাইব্রীড কে ত্যাগী নেতা আমাদের সকলেরই জানা। আসুন ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করি।

২২ আগস্ট শনিবার উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুর গ্রামে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবস ও ২১ আগস্টে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা, দোয়া ও মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শামীমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন- উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট নুর জাহান বেগম, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরুজ্জামান মোল্লা, যুগ্ম-আহবায়ক ডাক্তার মোহাম্মদ আতিক উল্লাহ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, স্থানীয় ইউপি সদস্য মোশারফ হোসেন, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম মোল্লা প্রমূখ।