সোনারগাঁয়ে ইউপি মেম্বারের ছেলেকে কুপিয়ে রক্তাক্ত জখম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর দুধঘাটা এলাকায় পুর্ব শত্রুতার জের ধরে ইউনিয়ন পরিষদের এক সদস্যের ছেলেকে কুপিয়ে জখম করেছে স্থানীয় সন্ত্রাসীরা। এ ঘটনায় মূমূর্ষ অবস্থায় ছেলেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি পিরোজপুর ইউনিয়নের সদস্য মজিবুর রহমান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাগেছে, উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামের ১নং ওয়ার্ডের সদস্য মজিবুর রহমানের ভাতিজা তুহিনের সাথে একই গ্রামের মৃত মোতালেব মিয়ার ছেলে আমান উল্লাহ সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের উভয়ের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

পরে এ ঘটনা নিয়া এলাকায় উভয় পক্ষের আপোস মিমাংসার করার চেষ্টা করেন। কিন্তু এই বিরোধকে কেন্দ্র করে ১৯ আগস্ট বুধবার রাতে মজিবুর রহমানের ছেলে মোঃ মেজু ভুঁইয়াকে মালেক মাষ্টারের স্ট্যান্ডের সামনে একা পেয়ে আগে থেকে উৎপেতে থাকা সন্ত্রাসী জহির, ইকবাল হোসেন, আল আমিন, আমান উল্লাহ, সানাইল্লাহ, বদরুজ্জামান বদু, নাসির, লিটন, হাবিব, রাজু, রমজান, ইসলাম সহ আরোও অজ্ঞাত কয়েকজন এলোপাথারী ছেনা চাপাতি, রড লোহার পাইপ, টেটা চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হাতে পায়ে মাথায় বুকে মারাত্মক জখম করে।

এ সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে তার সাথে থাকা স্বর্নের চেইন, মোবাইলফোন ও নগদ ১৬ হাজার টাকা সহ প্রায় লাখ টাকার মালামাল নিয়া ওই সন্ত্রাসীরা পালিয়ে যায়। এলাকাবাসীর সহযোগীতায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র ভর্তি করে।

পরে মোঃ মেজু ভুঁইয়ার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হসপাতালে পাঠানো হয়। তার অবস্থা আশংকাজনক। এ ঘটনায় সোনারগাঁ পিরোজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য মজিবুর রহমান বাদী হয়ে বৃহস্পতিবার রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছে। সোনারগাঁ থানার অফিসার ইনর্চাজ মোঃ রফিকুল ইসলাম জানান এ ঘটনায় মামলা নেওয়া হয়েছে আসামীদের ধরতে পুলিশ কাজ করছে।