২১শে আগস্টে নিহত শহীদদের স্মরণে জেলা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিকলীগের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

২০০৪ সালের ২১শে আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২১ আগস্ট শুক্রবার বাদ আছর নতুন কোর্ট সংলগ্ন জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময়ে একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক এমপি শিরীন আহমেদ ও সদস্য সচিব হারুন অর রশিদ সিআইপি এবং এমপি একেএম সেলিম ওসমান, এমপি একেএম শামীম ওসমান, একেএম অয়ন ওসমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন- জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক পরেশ চৌধুরী, মহানগরের সভাপতি শোয়েব মাহমুদ অভি, মহানগরের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকাশ, জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি আবদুল্লাহ আল সাইফ, সহ-সভাপতি সালাম খন্দকার সেলিম, আবু তালেব শ্যামল, জামাল উদ্দিন, মহানগর কমিটির দপ্তর সম্পাদক কাউছার আহমেদ, ফতুল্লা থানা কমিটির সভাপতি ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সহ-সভাপতি আবু সাইদ প্রমুখ।