১৫ই আগষ্ট ও ২১শে আগস্টের শহীদদের স্মরণে মোহাম্মদ স্বপন ভূঁইয়ার দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১শে আগষ্টে নিহত শহীদদের স্মরণে নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি ও রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়ার উদ্যোগে মিলাদ দোয়া ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

২১ আগস্ট শুক্রবার বিকেলে রূপগঞ্জ উপজেলাধীন গোলাকান্দাইল এলাকায় অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়ার নিজস্ব কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ই আগষ্টে নিহত শহীদ ও একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রূপগঞ্জ-১ আসনের এমপি পাট ও বস্ত্রমন্ত্রী গাজী গোলাম দস্তগীর বীর প্রতীকের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন- বিশিষ্ট আওয়ামীলীগ নেতা খোকন ভূঁইয়া, যুবলীগ নেতা মোঃ দেলোয়ার হোসেন, রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সিনিয়র সহ-সভাপতি তমিজ উদ্দিন মেম্বার, যুগ্ম সম্পাদক মোঃ ইকবাল, সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রনি, প্রচার সম্পাদক মোঃ আরিফ, ক্রীড়া সম্পাদক মোঃ খোকন, শ্রম বিষয়ক সম্পাদক বাবুল মিয়া, গোলাকান্দাইল ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্ম আহ্বায়ক বাসুদেব, যুগ্ম আহ্বায়ক ভক্ত দাস, কায়েতপাড়া ইউনিয়নের সভাপতি আবু বক্কর, রূপগঞ্জ ইউনিয়নের সভাপতি তোফায়েল হোসেন, মুড়াপাড়া ইউনিয়নের সভাপতি সাইদুর রহমান টুক্কা, সাধারণ সম্পাদক মোঃ মাসুম, রূপগঞ্জ উপজেলা যুব আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক আল আমিন প্রমুখ।