বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি আদর্শের নাম: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি আদর্শের নাম। তিনি এ দেশের মানুষের হৃদয়ের স্পন্ধন। বঙ্গবন্ধু জন্ম না হলে এদেশে স্বাধীনতা আসতো না। তিনি এদেশের সাধারণ মানুষের মনের মনি কোঠায় আজীবন স্থান করে নিয়েছেন। যারা বঙ্গবন্ধুকে অস্বীকার করে তারা এদেশের নাগরিক হতে পারেনা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোনারগাঁ জাতীয় পার্টি উদ্যোগে দিনব্যাপী অনুষ্ঠানের অংশ হিসেবে ১৯ আগস্ট বুধবার সকালে বারদী ইউনিয়নে কোরআনখানি, মিলাদ মাহফিল, দোয়া, আলোচনাসভা ও গণভোজের আয়োজন করা হয়। বারদী ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (নারায়ণগঞ্জ-৩) সোনারগাঁ থেকে নির্বাচিত সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

বক্তব্য রাখেন নোয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহ মোঃ হানিফ, বারদী ইউনিয়ন পরিষদের মেম্বার রফিকুল ইসলাম, দাইয়ান সরকার, সানাউল্লাহ সানু, নজরুল ইসলাম, আলীজান মেম্বার, মোঃ বাবুল মেম্বার, সাবেক মেম্বার রফিকুল ইসলাম, জাতীয় পার্টির নেতা লায়ন তোফাজ্জল হোসেন, আনোয়ার হোসেন আনু, ব্যাবসায়ী সাদেকুর রহমান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক পার্টির দপ্তর সম্পাদক মাহাবুবুর রহমান কামাল, উপজেলা জাতীয় পার্টি নেতা মোঃ শহিদ, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব জাবেদ রায়হান জয়, জাতীয় পার্টি নেতা ফজলুল হক মাস্টার সহ প্রমুখ৷