র‌্যাবের অভিযানে বন্দরে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরের টি হোসেন রোড এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তাদের কাছ থেকে ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। ১৮ আগস্ট মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী।

তিনি জানান, ১৭ আগস্ট সোমবার রাতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কামাল উদ্দিন মোড় টি হোসেন রোডে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে শাহীন মিয়া ও সুবেদ আলী নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। ওই সময় তাদের কাছ থেকে ১৯৫ পিস ইয়াবা উদ্ধার হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী শাহীন মিয়ার বাড়ি নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন সালেহনগর শাহী মসজিদ এলাকায় ও সুবেদ আলীর বাড়ি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন পশ্চিম দেওভোগ এলাকায়।

তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে নারায়ণগঞ্জ, নরসিংদী ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আসামী শাহীন মিয়ার নামে বন্দর থানায় ৩টি ও সুবেদ আলীর নামে ফতুল্লা থানায় ৬টি মাদক আইনের মামলা রয়েছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।