পাকিস্তানের দোসররা এদেশে উন্নয়নে বাধাগ্রস্থ করতে ষড়যন্ত্রে লিপ্ত: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এদেশে জন্ম না হলে আমরা স্বাধীন সার্বভৌমত্ব বাংলাদেশ পেতাম না। যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কৃতিত্বকে অস্বীকার করে সে কোন বাংলাদেশী লোক হতে পারেনা, সে রাজাকার, জামায়েত-শিবির ও পাকিস্তানের পক্ষের লোক।

তিনি বলেন, স্বাধীনতা বিরোধী পাকিস্তাননের দোসররা এখনও এদেশে উন্নয়ন বাধাগ্রস্ত করতে প্রতিনিয়ত ষড়যন্ত্র করে যাচ্ছে। আমাদের সকলকে সোচ্চার হয়ে স্বাধীনতা বিরোধী এ অপশক্তির বিরুদ্ধে কাজ করতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৭ আগস্ট সোমবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরকামালদী এলাকায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় পার্টির এই এমপি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলার পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক শাহ মোঃ হানিফ, সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক মোঃ আবুল হাসেম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক পার্টির দপ্তর সম্পাদক মাহাবুবুর রহমান কামাল, জাতীয় পার্টির নেতা লায়ন তোফাজ্জল হোসেন, ব্যবসায়ী সাইফুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব জাবেদ রায়হান জয়।

অনুষ্ঠানে নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ইউপি সদস্য আনোয়ার হোসেন, নেহাল উদ্দিন, বারদী ইউনিয়ন জাতীয় পার্টির নেতা রফিক মেম্বার, পৌর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক সাবেক ছাত্রদল নেতা ওমর ফারুক টিটু, ছাত্রলীগ নেতা পনির হোসেন, যুবলীগ নেতা ডালিম সরকার, জাতীয় পার্টির নেতা ফজলুল হক, ইউপি সদস্য দাইয়ান মেম্বার প্রমূখ।