রূপগঞ্জে পানি সরবরাহ কাজের উদ্ধোধন করলেন পাপ্পা গাজী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌর এলাকায় পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহ অবকাঠামো কাজের উদ্বোধন করা হয়েছে।

১৭ আগস্ট সোমবার সকালে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) ও পৌর মেয়র হাসিনা গাজীর পক্ষে এ কাজের উদ্বোধন করেন গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

এ সময় তিনি কাউন্সিলরদের উদ্দেশ্যে বলেন, হাসিনা গাজী মেয়র হওয়ার পর থেকে রূপগঞ্জ উপজেলার সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে তারাব পৌর এলাকায়। আপনারা জনগণকে উন্নয়নের কথা স্মরণ করিয়ে দেন। জনগণ কিন্তু ভুলে যায়। আমার বাবা-মা দুইজনই এই শহরের উন্নয়নের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিশ্ব ব্যাংককে ধন্যবাদ জানাই তারা আমাদেরকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে যাচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ মিউনিসিপ্যাল ওয়াটার সাপ্লাই এন্ড স্যানিটেশন প্রজেক্ট এর প্রকল্প পরিচালক (জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ঢাকা) মীর আব্দুল সাহিদ, তারাব পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী (জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, নারায়ণগঞ্জ) মোঃ খালেদ সালাহউদ্দিন, বাংলাদেশ মিউনিসিপ্যাল ওয়াটার সাপ্লাই এন্ড স্যানিটেশন প্রজেক্ট এর উপ-প্রকল্প পরিচালক (জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ঢাকা) মাহমুদুর রশিদ মজুমদার, তারাব পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড. এম আনোয়ার।

আরও উপস্থিত ছিলেন তারাব পৌরসভার কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, হোসাইন হোসেন রাজীব, রাসেল শিকদার, নজরুল ইসলাম মফিজ, হামিদুল্লাহ, আশরাফুল ইসলাম, আনোয়ার হোসেন, আমির হোসেন ভূইয়া, আতিকুর রহমান, লায়লা পারভীন, আসমা বেগম, জোসনা বেগম, সচিব তাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, তারাব পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেল প্রমূখ।

প্রসঙ্গত, বিশ্ব ব্যাংকের অর্থায়নে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত হচ্ছে বাংলাদেশ মিউনিসিপ্যাল ওয়াটার সাপ্লাই এন্ড স্যানিটেশন প্রজেক্ট এর আওতায় তারাব পৌরসভায় পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহের কাজ।