বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী পালন করলো ‘কর অঞ্চল নারায়ণগঞ্জ’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্বাস্থ্যবিধি অনুসরণ করে কর অঞ্চল-নারায়ণগঞ্জ কর্তৃক আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কর অঞ্চল-নারায়ণগঞ্জের কর কমিশনার মোঃ নাজমুল করিমের সভাপতিত্বে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডে অবস্থিত এইচ.আর কপপ্লেক্সে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দিবসটির তাৎপর্য তুলে ধরে কর কমিশনার মো. নাজমুল করিম তার বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শ, ত্যাগ এবং দেশপ্রেম উদ্ভুদ্ধতা ধারণ করে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের সার্বিক উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখার পরামর্শ দেন সবাইকে।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কর অঞ্চল নারায়ণগঞ্জের অতিরিক্ত কর কমিশনার জনাব মো. আব্দুস সবুর খান, যুগ্ম কর কমিশনার শাহ মুহাম্মদ ইত্তেদা হাসান, মির্জ মোহাম্মদ মামুন সাদাত, মো. মিজানুর রহমান, উপ-কর কমিশনার সদর দপ্তর (প্রশাসন) মো. সাজিদুল ইসলাম, উপ-কর কমিশনার সদর দপ্তর (প্রায়োগিক) মো. নাজমুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এছাড়াও কর অঞ্চলের কর্মকর্তা কর্মচারীগণও উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন কর অঞ্চল নারায়ণগঞ্জের পেশ ইমাম মুফতি মাওলানা মো. রফিকুল ইসলাম।

মিলাদ ও দোয়া মাহফিল শেষে কর অঞ্চল নারায়ণগঞ্জের পক্ষ থেকে সকল কর্মকর্তা ও কর্মচারীগণের মাঝে তবারক বিতরণ করা হয়।