শওকত আলীর সুস্থ্যতা কামনায় দোয়া চাইলেন সাইফউল্লাহ বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী গুরুতর অসুস্থ্য হয়ে ঢাকার এপোলো হাসপাতালে ভর্তি হয়েছে।

অসুস্থ্য শওকত আলীর সু-স্বাস্থ্য কামনায় নিজে দোয়া প্রার্থনা করে সকলের কাছে দোয়া প্রার্থনার জন্য আহবান করেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল।

১৭ আগস্ট সোমবার বিকেলে এম সাইফউল্লাহ বাদল এক বিবৃতিতে শওকত আলীর সু-স্বাস্থ্য কামনায় দোয়া কামনা করেন।

বিবৃতিতে এম সাইফউল্লাহ বাদল বলেন, শওকত আলী আওয়ামীলীগের নিবেদিত প্রাণ। তিনি একজন আওয়ামীলীগের পরীক্ষিত নেতা। দলের দু:সময়ে আমার সহযোদ্ধা হিসেবে তাকে পাশে পেয়েছি। ফতুল্লা থানা আওয়ামীলীগকে সু-সংগঠিত করতে শওকত আলী কাজ করেছেন। আমরা শামীম ওসমানের সৈনিক হিসেবে দলের সুনাম ধরে রাখতে কাজ করছি।

তাই আমার রাজনীতির সহযোদ্ধা ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সস্পাদক শওকত আলীর অসুস্থ্য হয়ে ঢাকার এপোলো হাসপাতালে ভর্তি রয়েছে। তাহার চিকিৎসার খোজখবর রাখছেন আমাদের রাজনৈতিক নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। আর অসুস্থ্য শওকত আলীর সুস্থ্যতা কামনা দোয়া কামনা সহ সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

তিনি আরো বলেন, শওকত আলীর সুস্থ্যতা কামনার জন্য ফতুল্লা থানা এলাকার মসজিদগুলোতে দোয়ার আয়োজন করতে সকল নেতাকর্মীদের প্রতি আহবান করেন।