শোক দিবসে বন্দরে আরজু ভুঁইয়ার উদ্যোগে গণভোজের আয়োজন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আরজু রহমান ভূঁইয়ার উদ্যোগে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বন্দরের মদনপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় আয়োজিত গণভোজের বিভিন্ন আয়োজন পরিদর্শন করেন।

দিনের কর্মসূচির প্রথমে তিনি মদনপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দেওয়ানবাগে অত্র ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজন পরিদর্শন করে দুঃস্থদের মধ্যে খাবার বিতরণ করেন।

এ সময় মদনপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মহিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুসলিম প্রধান, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস আই জুয়েল সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তার সাথে গণভোজের আয়োজন পরিদর্শন করেন।

উক্ত ৩নং ওয়ার্ডের আয়োজনটি মদনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম মেম্বার, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক আসাদুতজ্জামান বিপ্লব, সহ-সভাপতি খালেক সরদার, দপ্তর সম্পাদক সেলিম মিয়া সহ স্থানীয় ওয়ার্ডের আওয়ামীলীগের নেতাকর্মীদের সমন্বয়ে আয়োজন করা হয়।