সোনারগাঁও জামপুরে চেয়ারম্যান শিপলুর উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোনারগাঁয়ের জামপুরে শোক দিবসের আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য ও জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মীম শিকদার শিপলু, ইউনিয়নের সচিব বদরুজ্জামান, যুবলীগ নেতা দেওয়ান কামাল, দেলোয়ার হোসেন, লুৎফর মেম্বার, বদু মেম্বার ও অন্যান্য ইউপি সদস্য এবং ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মী।

হা-মীম শিকদার শিপলু বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বিশ্বের ইতিহাস নির্মমতার এক কলঙ্কজনক অধ্যায়।
স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব সহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু পরিবারের যে সকল সদস্য পৃথিবীর এই জঘন্যতম হত্যাকান্ডে নিহত হয়েছেন তাদের শ্রদ্ধার সাথে স্মরণ করেন তিনি।

তিনি আরও বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনাকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। সেই ভবিষ্যত বিনির্মাণের জন্য জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।