র‌্যাবের অভিযানে আড়াইহাজারে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ৪’শ পিস ইয়াবা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় অভিযান চালিয়ে হাবিুল্লাহ নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ওই সময় তার কাছ থেকে ৪’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ১৬ আগস্ট রবিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক ও সিনিয়র সহকারী পুুলিশ সুুপার মোঃ সুমিনুর রহমান।

তিনি জানান, ১৬ আগস্ট রবিবার সকাল ৬টা ১০ মিনিটের সময় র‌্যাব-১১, ব্যাটালিয়ন সদর, নারায়ণগঞ্জ এর বিশেষ অভিযানে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার এলাকায় অভিযান চালিয়ে ৪০০ পিস ইয়াবা উদ্ধার সহ হাবিবুল্লাহ নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মোঃ হাবিবুল্লাহর বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন ডেমারচর এলাকায়। মোঃ হাবিবুল্লাহ আড়াইহাজার থানার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে নিজ বাড়িতে থেকেই কৌশলে ইয়াবার ব্যবসা পরিচালনা করে আসছে।

দীর্ঘদিন ধরে এই ব্যবসা করে আসছে বলে সে জিজ্ঞাসাবাদে স্বীকার করে। জিজ্ঞাসাবাদে সে আরও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় ইয়াবা নারায়ণগঞ্জ এর আড়াইহাজার থানা শহর ও এর আশপাশের এলাকায় সরবরাহ ও বিক্রয় করে আসছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।