সোনারগাঁয়ের প্রতিটা ইউনিয়ন ও পৌর এলাকায় জাতীয় শোক দিবসে কাঙ্গালীভোজের আয়োজন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের উদ্যােগে ১৪ আগস্ট শুক্রবার বিকেলে সোনারগাঁও পৌরসভার কার্যালয়ে গণভোজের পণ্য ও খাদ্য সামগ্রী সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বীরু, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ও সোনারগাঁও পৌর মেয়র সাদেকুর রহমান ভূঁইয়া।

অনুষ্ঠানে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা আওয়ামীলীগ নেতা আবু সিদ্দিক মোল্লা, রাশেদ উদ্দিন আহমেদ মঞ্জু, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাজারুল ইসলাম মানিক, সাবেক ছাত্রলীগ নেতা সগীর আহমেদ, সোনারগাঁও পৌর কাউন্সিলর আলী আকবর, পারভীন আক্তার, সোনারগাঁও থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ প্রমূখ।

গণভোজের পণ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া জানান, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের উদ্যােগে শনিবার উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভাধীন ১’শ ১৮টি স্পটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হবে। এ উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে মিলাদ মাহফিল, দোয়া ও কাঙ্গালি ভোজ বিতরণসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হবে।

তিনি বলেন, শিঘ্রই সোনারগাঁও উপজেলা আওয়ামিলীগের আহবায়ক কমিটির নেতৃত্বে উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভায় আওয়ামীলীগের কমিটি গঠন করা হবে। কমিটিতে চাঁদাবাজ, সন্ত্রাসী, ভূমিদুস্য, রাজাকার, জঙ্গীবাদ ও নব্য আওয়ামীলীগাররা কোন স্থান পাবে না।