আড়াইহাজার যুবদলের নেতৃত্ব ছাড়তে নারাজ জুয়েল!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দীর্ঘদিন নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক পদ দখল করে রেখেছিলেন জুয়েল আহম্মেদ। পূর্ণাঙ্গ কমিটি গঠন তো দুরের কথা যুবদলের রাজনীতির বারোটা বাজিয়েছেন তিনি। সেই ব্যর্থতা নিয়ে এবার উপজেলা যুবদলের নেতৃত্বে বহাল থাকতে চান পূর্ণাঙ্গ কমিটিতে। কয়েক বছর ধরে আড়াইহাজার যুবদলের রাজনৈতিক কোন সক্রিয়তাও দেখা যায়নি। জুয়েল আহম্মেদ বিএনপির মুলদলের নেতৃত্ব প্রত্যাশি ছিলেন। যে কারনে যুবদলের পদে থেকেও যুবদলকে সংগঠিত করতে তিনি কাজ করেননি কয়েক বছর ধরে। এখন আবার ভোল পাল্টেছেন তিনি। এমনটাই জানিয়েছেন স্থানীয় নেতাকর্মীরা।

জানাগেছে, আড়াইহাজার উপজেলা ও পৌর যুবদলের কমিটি গঠনের লক্ষ্যে উপজেলা কমিটি আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক এবং সদস্য সচিব পদপ্রত্যাশী যুবদলের নেতাকর্মীরা জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সাথে সৌজন্য সাক্ষাৎ করে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

১২ আগস্ট বুধবার বিকেলে আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদের নেতৃত্বে উপজেলা ও পৌর যুবদল কমিটির পদ প্রত্যাশী নেতাকর্মীরা জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে এ মনোনয়ন ফরম জমা দেন।

জেলা সভাপতি শহীদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন সৌজন্য সাক্ষাতে আড়াইহাজার উপজেলা ও পৌর নেতাকর্মীদের আশ্বস্ত করেন বলেন, তৃনমুল যুবদলের নেতাকর্মীদের নিয়েই কমিটি গঠন করা হবে। বিগত সময়ে যুবদলের রাজনীতি করতে গিয়ে যারা জেল জুলুম ও নির্যাতনের শিকার হয়েছেন তাদেরকে অবশ্যই মূল্যায়িত করা হবে।

এ সময়ে আরোও উপস্থিত ছিলেন- আড়াইহাজার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, যুগ্ম আহ্বায়ক মাসুম শিকারী, আড়াইহাজার পৌর যুবদলের আহ্বায়ক ভিপি কবির হোসেন, যুবদল নেতা রফিকুল ইসলাম, আসাদুজ্জামান, গুলজার হোসেন, আজিজুল ইসলাম, নাদিম আহমেদ, আলমগীর হোসেন সহ যুবদলের নেতাকর্মীরা।