সোনারগাঁও প্রেস ইউনিটির সঙ্গে ওসি রফিকুল ইসলামের মতবিনিময়

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা পুুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোঃ রফিকুল ইসলাম সোনারগাঁ প্রেস ইউনিটির সঙ্গে সৌজন্য সাক্ষাতে মত বিনিময় করেন। মত বিনিময়ের সময় তিনি সাংবাদিকদের সহযোগীতা কামনা করে বলেন, সোনারগাঁও থেকে মাদক, সন্ত্রাসি ও চাঁদাবাজি রুখতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করি।

১৩ আগস্ট বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁও উপজেলার প্রেস ইউনিটির স্থায়ী কার্যালয়ে সৌজন্য সাক্ষাতে আসেন ওসি রফিকুল ইসলাম। সম্প্রতি নারায়ণগঞ্জের বন্দর থানা থেকে বদলি হয়ে তিনি সোনারগাঁ থানায় আসেন।

ওসি আরও বলেন, আপনারা সাংবাদিক সমাজ বিভিন্ন তথ্য দিয়ে পুলিশের কাজে সহায়তা করবেন। পুলিশ যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে। জনগণের সেবাই আমাদের লক্ষ্য।

এ সময় সোনারগাঁও প্রেস ইউনিটির সভাপতি ও দৈনিক বর্তমান পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি, নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমের প্রকাশক ফরিদ হোসেন, দৈনিক জনকন্ঠের সোনারগাঁ সংবাদদাতা ও প্রেস ইউনিটির সাধারণ সম্পাদক ফারুক হোসেন, ইংরেজি দৈনিক নিউজটুডের নারায়ণগঞ্জ প্রতিনিধি ও প্রেস ইউনিটির সহ-সভাপতি আব্দুর রহমান, দৈনিক ইনকিলাব পত্রিকার সহ-সম্পাদক ও প্রেস ইউনিটির সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, দৈনিক শিক্ষার কণ্ঠস্বর ও প্রেস ইউনিটির কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, দৈনিক আমার কন্ঠের স্টাফ রিপোটার, প্রেস ইউনিটির ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রেজাউল করিম, প্রেস ইউনিটির সদস্য এসএ টিভির পরিমল বিশ্বাস, সকাল বিডি টুয়েন্টিফোর ডটকমের শফিকুল ইসলাম রুবেল, দৈনিক আমার প্রাণের বাংলাদেশ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি সোলাইমান হাসান সহ সংগঠনটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।