আড়াইহাজারে ত্রিভুজ প্রেম: পরিকল্পনা করে বন্ধুকে গলা কেটে খুন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে খুনের ঘটনায় আদালতে স্বীকারোক্তি দিয়েছে আরেক ঘাতক বন্ধু।

১৩ আগস্ট বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিন এর আদালতে আসামির ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়।

এর আগে ১২ আগস্ট বুধবার দিবাগত রাতে আড়াইহাজার থানা পুলিশ উপজেলার গোপালদী বাজার থেকে মামলার আসামি শুভ রায়কে (২০) গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত শুভ রায় কুমিল্লার মুরাদনগর উপজেলার লাজৈর গ্রামের শংকর চন্দ্র রায়ের ছেলে। সে তার মামা বাড়ি উপজেলার উলুকান্দি গ্রামে বসবাস করতো।

গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আজাহার জানান, উপজেলার দড়িবিশনন্দী গ্রামের সাইফুল নামের এক যুবকের লাশ বুধবার বিকালে গোপালদী মসজিদ মার্কেটের ছাদ থেকে উদ্ধার করা হয়। পরে ওই রাতেই তার বোন লিজা বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ সন্দেহভাজন আসামি শুভ রায়কে গ্রেপ্তার করলে জিজ্ঞাসাবাদে সে সাইফুলকে হত্যা করার কথা স্বীকার করেন।

তিনি আরো জানান, নারী ঘটিত ব্যাপার নিয়ে ত্রিভুজ প্রেম ঘটিত কারনে দুই জনের মধ্যে দন্ধ চলছিল। এই নিয়ে মঙ্গলবার রাতে হত্যাকান্ড ঘটার আগে দুই বন্ধু এক সাথে নাস্তা করে। এরপর ছাদে নিয়ে কথা বলার এক পর্যায়ে ঘাতক শুভ সাইফুলকে ছুরি দিয়ে পেটে আঘাত করে। এতে নাড়িভুড়ি বের হয়ে গেলে শুভ সাইফুলকে জবাই করে গলা কেটে গেলে। পরে লাশ ছাদে ফেলে দিয়ে চলে আসে।

তিনি জানান, ঘটনার দুই দিন আগে সাইফুল একটি ছোড়া কিনে রাখে হত্যাকান্ড ঘটাবে বলে।