প্রয়াত কোকোর জন্মদিনে আড়াইহাজারে ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক প্রয়াত আরাফাত রহমান কোকোর ৫১তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা ছাত্রদল উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১২ আগস্ট বুধবার বিকেলে আড়াইহাজার উপজেলাধীন সাতগ্রাম ইউনিয়নের পাচরুখী গ্রামে কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের বাড়িতে এই দোয়া মাহফিল আয়োজন করা হয়। ছাত্রদল নেতারা দাবি করেছেন আজাদের নির্দেশনায় এই কর্মসূচি পালন করা হয়।

নারায়ণগঞ্জ ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটনের সভাপতিত্বে ও আড়াইহাজার থানা ছাত্রদল নেতা মোবারক হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি লুৎফর রহমান আব্দুর, আড়াইহাজার উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, আড়াইহাজার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু ও বিএনপি নেতা মতিউর রহমান।

আরোও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা মীর মেহেদী হাসান রানা, আপেল মাহমুদ, রেজাউল করিম, রাজিব হাসান, নাসিম হোসাইন, সাদেকুর রহমান সাদেক, সালাউদ্দিন সুমন, সুমন মিয়া, বাকির মোল্লা, থানা ছাত্রদল নেতা এনামুল হোক মোল্লা, নাজমুল ইসলাম রনি, মাশিকুর রহমান সোহাগ, জহিরুল মোল্লা, রানা আশরাফ, শ্যামল মাহমুদ, রিপন খান, সরকারী সফর আলী কলেজ শাখা ছাত্রদল নেতা সাদ্দাম হোসেন, আশরাফুল ইসলাম, আতাউর রহমান সানি, সোহেল খান, আড়াইহাজার পৌরসভা ছাত্রদল নেতা ইয়াসিন আরাফাত, খোরশেদ আলম, মো. মাহবুব, শাওন মিয়া, গোপালদী পৌরসভা ছাত্রদল নেতা আবুল বাশার সুমন, আলী আহাম্মদ রনি প্রমুখ।

এ সময়ে মরহুম আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য, দীর্ঘায়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।