আইনজীবী নেতা শরীফ হোসেন আর নেই, শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের সাবেক সমাজ সেবা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শরীফ হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……রাজিউন)। ১১ আগস্ট মঙ্গলবার সকাল ৭টার দিকে রাজধানীর পপুুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তার মৃত্যুতে আইনজীবী সমাজের শোকের ছায়া নেমে এসেছে। তিনি নারায়ণগঞ্জ জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক পদেও ছিলেন। একই সঙ্গে তিনি বর্তমানে জেলা আদালতের সহকারী পাবলিক প্রসিকিউর হিসেবে ছিলেন। এ ছাড়াও তিনি আওয়ামীলীগের সক্রিয় রাজনীতিতে ছিলেন। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদলের ঘনিষ্ঠকর্মী ছিলেন তিনি। তিনি জয় বাংলা সাংস্কৃতিক ঐক্য জোটে মহানগর সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

মঙ্গলবার বাদ জোহর নারায়ণগঞ্জ শহরের খানপুর হাসপাতাল রোডের চিল্ডেন পার্কের মাঠে তার জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

জানাজায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, সমিতির বর্তমান সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।