সোনারগায়ের পিরোজপুরে প্রবাসির বাড়িতে ডাকাতি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে এক প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ১০ আগস্ট সোমবার দিবাগত রাত ১টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে।

এ সময় ডাকাত দল ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রাত ১টার দিকে পিরোজপুর তাতুয়াকান্দি গ্রামের প্রবাসি রবিনের বাড়িতে নৌকা যোগে ১০/১৫ জনের একটি ডাকাতদল হানা দেয়। ডাকাতরা রবিনের ব্লিডিংয়ের কেচি গেইট ও দুটি দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে রবিনের স্ত্রী ও তার মাকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারির চাবি ছিনিয়ে নিয়ে আলমারীতে থাকা নগদ ১লক্ষ ৫০ হাজার টাকা ও ৬ভরি স্বর্ণাংকার দুটি স্মার্টফোন ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

এরপর রবিনের বড় ভাই নুরা মিয়ার বসত ঘরে একই কায়দায় প্রবেশ করে মূল্যবান জিনিসপত্র নিয়ে যাওয়ার চেষ্টা করলে নুরা মিয়ার ছেলে সাব্বির বাধা দিয়ে ডাকাতরা তাকে পিটিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে।

এ সময় সাব্বিরের ডাক চিৎকারে আশেপাশের লোকজন চলে আসতে পারে ভেবে ডাকাতরা পালিয়ে যায়। পরে আহত সাব্বিরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করা হয়েছে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শরীফ আহম্মেদ ও সেকেন্ড অফিসার পংকজ ঘটনাস্থল পরিদর্শন করেন।