আমি বেঁচে থাকতে আমার ইউনিয়নে কোন অসহায় মানুষ না খেয়ে থাকবেনা: ইঞ্জিনিয়ার মাসুম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রাণ সহায়তার খাদ্য উপহার সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ওও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

৯ আগস্ট মঙ্গলবার সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চলের কাদিরগঞ্জ ও প্রতাপনগর এলাকার করোনায় কর্মহীন অসহায় মানুষদের মাঝে বরাদ্দকৃত খাদ্য উপহার সামগ্রী বিতরণ করেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার বিতরণকালে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী উপহার এর পাশাপাশি আমার নিজস্ব উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি।

তিনি বলেন, আমার ইউনিয়নের একটি অসহায় মানুষও না খেয়ে থাকবে না আমি বেঁচে থাকতে। করোনার মহামারী যতদিন থাকবে ইনশাআল্লাহ ত্রাণ বিতরণ চলমান থাকবে। আপনারা কেউ হতাশ হবেন না। আমি আপনাদের স্বার্থেই দিনরাত এ কাজ করে যাচ্ছি। এমন মহামারী করোনা ভাইরাসের আক্রমণ থেকে আপনারা সমাজিক নিরাপত্তা বজায় রেখে, ঘরে থাকুন, সুস্থ থাকুন ও সচেতন থাকুন। আমি আগেই বলেছি আপনারা ঘরে থাকবেন আর খাবার পৌঁছে দেবো আমরা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সচিব সুমন, সদস্য সেলিম রেজা, মমতাজ বেগম প্রমুখ।