আড়াইহাজার উপজেলা যুবদলের কমিটিতে পদপ্রত্যাশি হান্নান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে নেই নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা, পৌর ও ইউনিয়ন যুবদলের কমিটি। অনেকটা অভিভাবকহীনভাবেই চলছে আড়াইহাজার উপজেলা যুবদল। তবে করোনা মহামারির কারণে দীর্ঘদিন যুবদলের কমিটি দেওয়া নিষেধাজ্ঞা থাকলেও বর্তমানে কমিটি গঠনের কার্যক্রম শুরু করেছেন জেলার শীর্ষ নেতারা। ইতিমধ্যে জেলার প্রতিটি উপজেলা ও থানা পর্যায় ফরম বিতরণ ও সংগ্রহের কার্যক্রম শুরু করেছেন জেলার শীর্ষ নেতারা।

ইতিমধ্যে উপজেলা যুবদলের কমিটির নেতৃত্বে আসতে বিভিন্ন বলয় থেকে কমিটির খসড়া ও নাম জেলার নেতাদের হাতে জমা দেয়া হচ্ছে। কেউ কেউ এককভাবে যোগাযোগ করছেন। আসন্ন কমিটিতে পদপ্রত্যাশি যুবদল নেতা মোহাম্মদ হান্নান।

স্থানীয় নেতাকর্মীদের দাবি- ত্যাগের সঠিক মূল্যায়ন করে যেন আড়াইহাজারে যুবদলের কমিটি তৈরি করা হয়। নতুবা আড়াইহাজারে যুবদলের অবস্থা আগের মত নাজুক হবে। এদিকে স্থানীয় যুবদল নেতারা নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের প্রতি আস্থা রেখে বলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক অতি বিচক্ষণ ব্যক্তি। আমাদের বিশ্বাস আড়াইহাজার উপজেলা যুবদলের কমিটি গঠনে তারা অবশ্যই তাদের বিচক্ষণতার পরিচয় দিবেন। কোন অযোগ্য নেতাকর্মীকে দায়িত্বশীল পদে বসিয়ে তাদের দীর্ঘদিনের সম্মান ম্লান করবেন না।