জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শোকের মাসে বঙ্গবন্ধুর প্রতি মামুন সিরাজুল মজিদের শ্রদ্ধা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের যুগ্ম আহ্বায়ক ও বন্দর থানা আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ আগামী ১৫ আগস্ট জাতির জনকের শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গভীর শোক প্রকাশ ও জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।

তিনি বলেন, ১৫ আগস্ট বাঙ্গালীর মুক্তির দূত, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী। বঙ্গবন্ধু শহীদের মাধ্যমে জাতির জন্য এক কালো অধ্যায়ের জন্ম হয়েছিল সেইদিন। এই বিশেষ দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের প্রতি বিম্ন শ্রদ্ধাঞ্জলি।

এক শোক বার্তায় তিনি গণমাধ্যমকে বলেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আজ পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন দেশের জন্ম হতনা। বঙ্গবন্ধুকে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট স্বপরিবারে হত্যার মাধ্যমে বাংলাদেশকে ও বাংলাদশের স্বাধীনতাকে নস্যাৎ করতে চেয়েছিল একটি কুচক্রি মহল। কিন্তু তারা সফল হতে পারেনি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা শক্ত হাতে দেশের হাল ধরেছেন এবং দেশের সার্বিক উন্নয়নে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছেন।

আসুন বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে আমরা সকলে প্রতিজ্ঞাবদ্ধ হই এবং একটি আধুনিক বাংলাদেশ গড়ার বিষয়ে দৃঢ় মনোবল গড়ে তুলি।’