বন্দরে র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জ ক্যাম্পের অভিযানে অস্ত্র ও মাদক উদ্ধার, গ্রেপ্তার ৩

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন ধামগড় ইউনিয়নের ধামগড় এলাকায় অভিযান চালিয়ে মাদক ও অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জ ক্যাম্প। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট ও অস্ত্র উদ্ধার করা হয়। ৭ আগস্ট শুক্রবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার ও সহকারী পরিচালক সহকারী পুুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, ৬ আগস্ট বৃহস্পতিবার রাত ৮টা ৫০মিনিটে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সূত্রের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন ধামগড় সাকীনস্থ হুমায়ুনের বসত ঘরের ভিতরে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে মোঃ মাকসুদুল আলম, মোঃ মামুন মিয়া ও মোঃ সোহেলকে গ্রেপ্তার করা হয়।

অভিযানের সময় তাদের কাছ থেকে ১০৫পিস ইয়াবা ট্যাবলেট ও দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। মাদকের আনুমানিক বাজার মুল্য ৩২ হাজার ৫’শ টাকা।

র‌্যাব আরও জানায়, উল্লেখিত আসামিগণ উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য বিক্রয় ও অস্ত্রের মুখে জিম্মি করে এলাকার বিভিন্ন লোকজন থেকে বিভিন্ন সময় মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নিতো। ধৃত আসামিদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও অস্ত্র আইনে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।