আড়াইহাজারে দুই গ্রুপের সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ সভাপতির ভাই নিহত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আওয়ামীলীগের দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন এবং ওই সংঘর্ষে টেটাবিদ্ধ সহ আহত হয়েছেন আরও ৫জন। ৫ আগস্ট বুধবার রাতে ও ৬ আগস্ট বৃহস্পতিবার সকালে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের কাদিরদিয়া গ্রামে দুই দফা সংঘর্ষে এই ঘটনা ঘটে।

নিহতের নাম আনোয়ার হোসেন (৫০)। তিনি ওই গ্রামের মৃত আবেদ আলীর ছেলে এবং উচিৎপুরা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি জাফরের বড় ভাই।

জানাগেছে, উচিতপুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার হানিফ ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফর গ্রুপের সঙ্গে সংঘর্ষের এই ঘটনা ঘটেছে।

পুলিশ ও প্রত্যদর্শী সুত্রে জানায়, উচিৎপুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার হানিফের সাথে উচিৎপুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফরের সঙ্গে রাজনৈতিক বিরোধ রয়েছে। এরই জেরে বুধবার সন্ধ্যায় হানিফ মেম্বার তার দলবল নিয়ে তাদের বাড়িতে হামলা চালায়। এ সময় বসত ঘর ভাংচুর ও লুটপাট করা হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

এদিকে আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে ফের হামলা চালানো হয়। এতে আনোয়ার নিহত হন। আহতদের একজনকে ঢাকায় বাকীদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে।