জেলা বিএনপি নেতার পক্ষে শিশুদের মাঝে মহানগর ছাত্রদল নেতার ঈদ উপহার!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীবের পক্ষ থেকে ঈদ উপলক্ষে শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন মহানগর ছাত্রদলের সহ-সভাপতি হামিদুর রহমান সুমন।

৩০ জুলাই বৃহস্পতিবার দ্বিতীয় দিনের মত এই ঈদ উপহার বিতরণ করা হয়। এর আগের দিন এই উপহার বিতরণী কর্মসূচির উদ্বোধন করেন মাসুকুল ইসলাম রাজীব।

ছাত্রদল নেতা হামিদুর রহমান সুমন দাবি করেছেন- বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীবের পক্ষ থেকে হতদরিদ্র অসহায় পথ শিশুদের মাঝে ঈদ উপহার নতুন জামা বিতরণ করেছেন।

৩০ জুলাই বৃহস্পতিবার ৩০ জুলাই বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ডের তল্লা সবুজবাগ চাঁনমারী রেললাইন এলাকায় মহানগর ছাত্রদলের সহ-সভাপতি হামিদুর রহমান সুমনের সার্বিক তত্ত্বাবধানে অসহায় পথ শিশুদের মাঝে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ উপহার বিতরণ সময়ে আরোও উপস্থিত ছিলেন- জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সম্পাদক আবদুর জব্বার, জেলা ছাত্রদল নেতা সামাউন ইসলাম স্বর্না, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি নাজিম পারভেজ অন্তু, শিল্প ও সাহিত্য বিষয়ক সম্পাদক নাজমুল হাসান রাব্বী, মহানগর ছাত্রদল নেতা রুহুল আমিন, আমিনুল ইসলাম, মাহবুবুর রহমান, মিহাদ ও মিরাজ প্রমূখ।