র‌্যাবের অভিযানে ফতুল্লার নারী মাদক ব্যবসায়ী পিংকি গ্রেপ্তার, হেরোইন উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় অভিযান চালিয়ে পিংকি আক্তার নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তার কাছ থেকে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে র‌্যাব। ২৯ জুলাই বুধবার র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, ২৮ জুলাই বিকেলে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন দেলপাড়া এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে ১০ গ্রাম হেরোইন উদ্ধার সহ ১ জন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী হলো মোছাম্মদ পিংকি আক্তার (২২)।

র‌্যাব আরও জানায়, আসামী মোছাম্মদ পিংকি আক্তারের বাড়ী মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন বালাসুর এলাকায়। সে দীর্ঘদিন ধরে ফতুল্লাসহ আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন বাংলাদেশে প্রবেশ করায় এবং বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদক ব্যবসা তার একমাত্র পেশা। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।