সোনারগাঁও উপজেলা নির্বাহী আতিকুল ইসলামকে ইঞ্জিনিয়ার মাসুমের ফুল দিয়ে শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সদ্য যোগদানকারী নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। ২৮ জুলাই মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহামুদা আক্তার ফেন্সি সহ বেশকজন জনপ্রতিনিধি। এর আগে স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে জনপ্রতিনিধি ঐক্য ফোরামের নেতৃবৃন্দও সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

জানাগেছে, এর আগে ২৬ জুলাই রবিবার তিনি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: জসিমউদ্দিনের অফিসে গিয়ে যোগদান করেন। তারপর দিন তিনি সোনারগাঁয়ে যোগদান করেন।

এখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম টাঙ্গাইল সদর উপজেলা থেকে বদলি হয়ে সোনারগাঁয়ে যোগদান করেন এবং সোনারগাঁয়ের ইউএনও সাইদুল ইসলাম সোনারগাঁ থেকে বদলি হয়ে তার স্থানে যোগদান করেন।

গত ১৪ জুলাই জনপ্রশাসনের এক বিজ্ঞপ্তিতে তাদের বদলি আদেশটি নিশ্চিত করা হয়। গত বৃহস্পতিবার শেষ কর্মদিবস শেষ করে সাইদুল ইসলাম। আজ সোনারগাঁয়ে যোগদান করেন নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম।