সোনারগাঁয়ে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালনে আওয়ামীলীগ নেতা দ্বীপ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সজীব ওয়াজেদ জয় পরিষদ সোনারগাঁও উপজেলা শাখার উদ্যোগে ২৭ জুলাই সোমবার বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের পাঁচানী বাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয় দৌহিত্র ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মদিন কেক কেটে উদযাপন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাবেক সংসদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মরহুম মোবারক হোসেনের সুযোগ্য সন্তান, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ নেতা এরফান হোসেন দ্বীপ উপস্থিতিদের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন, ‘১৯৭১ সালের ২৭ জুলাই সজীব ওয়াজেদ জয় জন্ম গ্রহণ করেন। তিনি তারুণ্যের অহংকার, ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য প্রযুক্তি উপদেষ্টা। মোবাইল ফোন প্রযুক্তি, ইন্টারনেট সেবা, ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেবা সেন্টার সহ নানাবিধ প্রযুক্তিনির্ভর কাজে তার কল্যাণে এসেছে আমূল পরিবর্তন। এই বিশেষ দিনে আমরা তাকে শুভেচ্ছা জানাচ্ছি এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমরা সজীব ওয়াজেদ জয়ের সাথে একাত্মতা পোষণ করছি। বৈশ্বিক মহামারী করোনার কারণে আমরা সীমিত আকারে অত্র অনুষ্ঠান সম্পন্ন করলাম এবং পরিস্থিতি স্বাভাবিক হলে ভবিষ্যতে আমরা বড় পরিসরে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন করবো ইনশাআল্লাহ। যারা অনুষ্ঠান আয়োজন করেছেন প্রত্যেককে ধন্যবাদ জানাচ্ছি এবং ঈদের আগাম শুভেচ্ছা সহ স্বাস্থ্যবিধি মেনে ঈদুল আযহা উদযাপনের জন্য সবাইকে অনুরোধ জানাচ্ছি’।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের সভাপতি আবদুল জলিলের সভাপতিত্বে এবং সজীব ওয়াজেদ জয় পরিষদ সোনারগাঁও উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন কবির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূর হোসেনের সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ নেতা জাহিদ হোসেন খোকা, মোগরাপাড়া ইউপি’র আনোয়ার হোসেন মেম্বার, ব্যবসায়ী আনিসুর রহমান রবিন ও আসাদুজ্জামান মাসুম, বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জুয়েল, পিরোজপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহজালাল, সাবেক ছাত্রলীগ নেতা আলী হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা কবির প্রধান, নাহিদুল ইসলাম খোকন ও শফিকুল ইসলাম শান্ত, সজীব ওয়াজেদ জয় পরিষদ সোনারগাঁও উপজেলা শাখার ধর্ম সম্পাদক মাওলানা আরিফ হোসেন, সজীব ওয়াজেদ জয় পরিষদ নেতা ফারুক ভূঁইয়া, সোনারগাঁও পৌরসভা সজীব ওয়াজেদ জয় পরিষদ নেতা ফজলে রাব্বী, সোহান ও মিজান সহ আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।