সাংবাদিকদের শামীম ওসমান: আমার বিরুদ্ধেও লিখতে হবে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের প্রভাবশালী স্থানীয় সংবাদকর্মীদের উদ্দেশ্যে এমপি একেএম শামীম ওসমান বলেছেন, আমি কোনো অন্যায় করলে আমার বিরুদ্ধেও লিখতে হবে, না লিখলে আপনারা আল্লাহর কাছে ঠেকা থাকবেন। ঈদের পর আমরা সাংবাদিকদের নিয়ে বসবো। আমরা নারায়ণগঞ্জটাকে ঠিক করবো। যেখানেই অনিয়ম পাবো, যার বিরুদ্ধেই পাবো তার বিরুদ্ধেই ব্যবস্থা নিবো।

২৬ জুলাই রবিবার দুপুরে জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে সংস্থার নিজস্ব কার্যালয়ে অনুদান প্রদান বিষয়ক এ অনুষ্ঠানে অনুষ্ঠিত হয়। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ক্ষতিগ্রস্থ খেলোয়ার, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠক, ক্রীড়া সংশ্লিষ্টদের আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি যখন প্রথমবার তোলারাম কলেজের ভিপি হই তখন আমাকে কেউ চিনতো না। আমাকে চিনতে পেরেছিলো যখন আমি টেবিল টেনিস ও ব্যাডমিন্টনের সমস্ত পুরস্কার একলা জিতেছিলাম। সবাই তখনি জানলো আমি একেএম শামসুজ্জোহা সাহেবের ছেলে। তার আগে আমার বাবার কথা ছিলো আমি যাতে পরিচয় না দেই।

তিনি আরো বলেন, আমি ডিস্ট্রিক্ট চ্যাম্পিয়ন ছিলাম, টেবিল টেনিস, ব্যাডমিন্টন, ক্রিকেট খেলতাম। খেলা মানুষকে সুস্থ রাখে, আমি এমপি হওয়ার পরেও খেলতাম কিন্তু বোম ব্লাষ্টের অসুস্থ্যু হয়ে পড়ার পর খেলাটা আমার ছাড়তে হয়।

বক্তব্য শেষে করোকালে ক্ষতিগ্রস্থ খেলোয়াড়, প্রশিক্ষক ও সংগঠকদের ৭০ জনের মধ্যে প্রধানমন্ত্রীর দেয়া আর্থিক অনুদান প্রদান করেন তিনি। প্রধামন্ত্রীর পক্ষ থেকে ৪৫ জন ও জেলা ক্রীড়া সংস্থা নিজ উদ্যোগে আরো ২৫ জনকে সংযুক্ত করে ৭০ জনকে আর্থিক অনুদান পৌছে দেন।

সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জসিমউদ্দিন। এছাড়া আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারী, ক্রীড়া সংগঠক ইব্রীহীম চেঙ্গিস, জাতীয় দলের সাবেক ফুটবলার গোলাম রসূল গাউস, ক্রীড়া সংগঠক ফিরোজ মাহমুদ শ্যামা ও ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের সভাপতি ছিদ্দিকুর রহমানসহ প্রমূখ।