টাকা মোবাইল রক্ষায় ধস্তাধস্তি, ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ শহরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মুছা মিয়া (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। ২৫ জুলাই শনিবার সকালে শহরের ২নং রেলগেট এলাকায় আনন্দ রেস্তোরাঁর সামনে ওই ব্যবসায়ীর কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টার সময় ধস্তাধস্তির এক পর্যায়ে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা।

খবর পেয়ে পুলিশ গিয়ে ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়ে। পুলিশের দাবি- নিহত ব্যক্তি ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মারা গেছেন। এ ঘটনায় একজনকে আটকও করেছে পুলিশ।

নিহত মুছা মিয়া মুন্সিগঞ্জের হোগলা গ্রামের আবুল সরকারের ছেলে। তিনি সিলেটে ড্রেজার চালক হিসেবে কাজ করতেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান মিডিয়াতে বলেন, ‘সিলেট থেকে মুন্সিগঞ্জে নিজের বাড়িতে যাওয়ার জন্য নারায়ণগঞ্জের মেট্রোহলের সামনে এসে গাড়ি থেকে নামেন মুছা মিয়া। রিক্সারোগে আনন্দ রেস্তোরার সামনে আসলে ওই সময় তিনজন ছিনতাইকারী তার ওপর হামলা করে টাকা, মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু, স্থানীয় লোকজনকে এগিয়ে আসতে দেখে ছিনতাইকারীরা মুছা মিয়াকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

‘প্রত্যক্ষদর্শী দুইজন প্রহরীর দেওয়া তথ্য অনুযায়ী আকাশ ওরফে পাগলা আকাশ নামে একজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকে অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতিও চলছে’, বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।