বন্দরে গরু ছাগলের হাট উদ্বোধন করলেন আওয়ামীলীগ নেতা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে কলাগাছিয়া ইউনিয়নস্থ ঐতিহাসিক ফরাজিকান্দা গরুর হাটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। ২৪ জুলাই শুক্রবার বিকেল ফরাজিকান্দা বাস্ট্যান্ড সংলগ্ন ঐতিহাসিক বালুর মাঠে মিলাদ ও দোয়ার মাধ্যমে এ হাটের উদ্বোধন করা হয়।

দোয়ায় অংশ নেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, হাটের ইজারাদার নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, আওয়ামীলীগ নেতা মঞ্জুর হাসান মঞ্জু, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি বাচ্চু মিয়া প্রধান, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, জাপা নেতা আব্দুস সালাম, সফি মেম্বার, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান মিশুক, ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আশিফ মাহমুদ, আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম, হাজী শারজাহান, হারিছ উদ্দিন ও সাইফুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, ফরাজীকান্দা বাসস্ট্যান্ড সংলগ্ন বালুর হাটে এবারের হাট ঈদুল আজহা দিন পর্যন্ত অব্যাহত থাকবে। করোনাভাইরাস সংক্রমণ এড়াতে ইজারাদারদের পক্ষ থেকে নেয়া হয়ে কড়া নিরাপত্তা ব্যবস্থা। কয়েক’শ ভলেন্টিয়ারের মাধ্যমে নিশ্চিত করা হচ্ছে স্বাস্থ্যবিধি।