সোনারগাঁয়ে করোনার সংক্রমণ ঠেকাতে কাজ করছেন এরফান হোসেন দীপ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সাবেক সংসদ সদস্য, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মরহুম মোবারক হোসেনের সন্তান সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ নেতা এরফান হোসেন দীপের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে ও গণসচেতনতার জন্য আওয়ামীলীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সচেতনতামুলক কার্যক্রম চালাচ্ছেন।

২৩ জুলাই বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় সিএনজি ও অটো চালক, বিপনী বিতান ও ক্ষুদ্র দোকানপাটের ক্রেতা ও বিক্রেতা, পথচারী এবং ছিন্নমূল কয়েক হাজার মানুষের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রী হিসেবে মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে।

এ সময় মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য আনোয়ার হোসেন মেম্বার ও শিপন সরকার মেম্বার, ব্যবসায়ী আনিসুর রহমান রবিন ও মাসুদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা রোমান আহম্মেদ, শাহজালাল, পরাগ আহম্মেদ, আমির হোসেন আপন ও নাজমুল হাসান বাবু, সজীব ওয়াজেদ জয় পরিষদ সোনারগাঁও উপজেলা শাখার সভাপতি আল আমিন কবির ও সাধারণ সম্পাদক নূর হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা কবির প্রধান, নাহিদুল ইসলাম খোকন ও শফিকুল ইসলাম শান্ত, সজীব ওয়াজেদ জয় পরিষদ নেতা ফারুক ভূঁইয়া, সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগ নেতা সিয়াম, মুন্না ও রিফাত, বারদী ইউনিয়ন ছাত্রলীগ নেতা মেহেদী হাসান ও জিসান, সনমান্দী ইউনিয়ন ছাত্রলীগ নেতা সিফাত ও মুসা, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা তপু, আজিজুল, রাতুল, মেহেদী, হিমেল ও নিঝুম সহ আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিতরণ শেষে এরফান হোসেন দীপ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার এ ভাইরাস মোকাবেলায় সব ধরণের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। সরকার ব্যাপক গণসচেতনতামূলক কার্যক্রম পরিচালনার পাশাপাশি দরিদ্র জনগোষ্ঠিকে খাদ্য ও নগদ অর্থ সহায়তা দিয়ে যাচ্ছেন। আমাদের উচিৎ সরকারকে সহায়তা করা। আমরা যার যার অবস্থান থেকে যদি সচেতন থাকি, প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি যদি মেনে চলি এবং আল্লাহর কাছে যদি বেশী বেশী দোয়া চাই তাহলে আমরা এ ভাইরাস থেকে মুক্তি পাব বলে আমার বিশ্বাস। আমরা যদি মাস্ক ব্যবহার করি এবং কিছুক্ষণ পর পর যদি সাবান পানি দিয়ে দুই হাত ভালভাবে ধৌত করি তাহলে অনেকটাই করোনা প্রতিরোধ সম্ভব। যার ফলে মাস্ক ও সাবান বিতরণ কার্যক্রম হাতে নিয়েছি। সকলে স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং যথাসম্ভব ঘরে থাকুন। নিজে বাঁচুন এবং অপরকে বাঁচতে সহায়তা করুন’।