বন্দরের কলাগাছিয়া ইউনিয়নে আওয়ামীলীগ নেতা জারজিসের মাস্ক বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ রশিদ ও সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধানের নির্দেশে কলাগাছিয়া ইউনিয়নে ৫শতাধিক অসচেতন পথচারী ও দোকানীকে মাস্ক প্রদান করেছেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ও ইউনিয়ন ৭,৮,৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইসতিয়াক উদ্দিন জারজিস।

২৪ জুলাই শুক্রবার সকালে থানার কলাগাছিয়া ইউনিয়নের শুভকরদী এলাকা হতে কলাগাছিয়া বাজার ও মোহনপুর এলাকার বিভিন্ন সড়কে হেটে হেটে তিনি এসব বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, বিশ্ব ব্যাপী ভয়াবহ রূপ নেয়া কোভিট-১৯ এর প্রভাবে বাংলাদেশ একটি কঠিন সময় পাড় করছে। এমতাবস্থায় জনগণের জীবিকার কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব কিছু সীমিত পরিসরে খুলে দিয়েছে। আপনারা জানেন এই মহামারী রুখতে সবচেয়ে কার্যকরী পদ্ধতি হচ্ছে মাস্ক ব্যবহার করা। সরকার তাই সকলের জন্য মাস্ক পরিধাণ বাধ্যতামূলক করেছে।

তিনি আরও বলেন, মনে রাখবেন প্রতিদিন আপনারা কোভিটে যত লোকের মৃত্যুর সংবাদ শুনেন তা একটি সংখ্যা মাত্র। কিন্তু আপনার পরিবারের কাছে আপনি একটা পৃথিবী। অতএব অন্তত আপনার ও পরিবারের কথা চিন্তা করে হলেও একটু সচেতন হোন। সরকারি নির্দেশনা সকলেরই মেনে চলুন।

তিনি বলেন, আমাদের বর্তমান উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ ভাই ও সেক্রেটারি কাজিম ভাইয়ের নেতৃত্বে বন্দর উপজেলা আওয়ামীলীগের মাঝে নতুন উদ্যমে এগিয়ে যাচ্ছে। তারা সবসময়ই জনগণের জন্য কাজ করতে চায় জনগণের পাশে দাড়াঁতে চায়। আমি আশার করব তাদের আহ্বানে সাড়া দিয়ে সকল নেতাকর্মীরা যেন এধরণের উদ্যোগে অংশ নেয়। কেননা আওয়ামীলীগ ঐতিহ্যগতভাবেই সকল বিপদ-আপদে মানুষের পাশে থাকে। মানুষের সুখ-দুঃখের ভাগিদার হয়।

মাস্ক বিতরণকালে এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামীলীগ নেতা মোঃ কাশেম, ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আশিফ মাহমুদ, শ্রমিকলীগ নেতা বাসেদ কবির বাচ্চু, সংবাদকর্মী শাহরিয়ার প্রধাণ ইমন, আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, মোঃ তাসলিম প্রমূখ।