সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। ১৮জুলাই শনিবার সকালে সিলিং ফ্যানে বিদ্যুৎ সংযোগ স্থাপনকালে বিদ্যুৎস্পৃষ্টে মোতাসিম বিল্লাহ নামের মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়।

নিহত ওই মাদ্রাসা ছাত্র দুধঘাটা এলাকার মৃত আব্দুল বারেক বেপারীর বাড়ীর ভাড়াটিয়া ও দুধঘাটা পূর্বপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মাসুম বিল্লার ছেলে। মোতাসিম বিল্লাহ বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার জিওধারা এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, উপজেলার দুধঘাটা এলাকায় স্থানীয় একটি জামে মসজিদের ইমাম মাওলানা মাসুম বিল্লাহ তার ৫ সদস্যের পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে আব্দুল বারেক ব্যাপারীর বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। শনিবার সকালে আশপাশে কোন ইলেকট্রিকশিয়ান পাওয়ায় সে নিজেই তার ছেলে মোতাসিম বিল্লাহ তার রুমে নতুন সিলিংফ্যানে বিদ্যুৎ সংযোগ স্থাপন করার চেষ্টা করেন।

এসময় অসাবধানতাবসতঃ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সে ঘরের মেঝেতে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে মোগরাপাড়া চৌরাস্তায় এলাকায় একটি বেসরকারী ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।