হাসিনা রহমান সিমুর মেয়ে সাবিলার মৃত্যু, আনন্দধামের শোকসভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৫ জুলাই বুধবার বিকেলে আনন্দধামের উদ্যোগে আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমুর মেয়ে মরহুমা মোসাম্মদ সাবিলার স্মরণে এক শোকসভা ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।

আনন্দধামের অতিরিক্ত চেয়ারম্যান ও প্রধান সমন্বয়কারি দীল মোহাম্মদ দীলুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আনন্দধামের মহাসচিব আজিজুল ইসলাম বাবু, ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মুক্তি, যুগ্ম মহাসচিব বাবু শ্যামল দত্ত, আনন্দধাম পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন অমর মন্ডল, আক্তারুজ্জামান দুলু, এনামুল হক প্রিন্স, শেখ মনির হোসেন, বাবু হরি শীল, রাজা মিয়া, খোকন গাজী, শাহাদাৎ হোসেন, আনোয়ার হোসেন আনু, বাবু নারায়ণ প্রমুখ।

মরহুমার পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন মরহুমার নানা জনাব মজিবুর রহমান মজনু।

উপস্থিত বক্তারা মাত্র ১৭ বসর বয়সে হাসিনা কন্যা সাবিলার অকাল প্রয়ানে গভীর দুঃখ প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সভাপতির ভাষনে সৈয়দ দীল মোহাম্মদ দীলু বলেন, সন্তান হারানোর কি যে কষ্ট আর জ্বালা তা আমি বুঝি। আমি সেই উপলুব্ধি থেকেই আল্লাহর কাছে প্রার্থনা করি উনি যেন আমাদের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমুকে মরহুমা সাবিলার বিয়োগ ব্যথা সহ্য করার ক্ষমতা দান করেন।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন আনন্দধামের কেন্দ্রীয় মহাসচিব আজিজুল ইসলাম বাবু।