এই দুঃসময়েও কিছু লোক চুরি করে, করোনার ভূয়া রিপোর্ট দেয়: শামীম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা পরিস্থিতি নিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, সামনে সারা বিশ্বে অর্থনৈতিক মন্দাভাব বিরাজ করবে। বাংলাদেশেও প্রভাব পড়তে পারে।

সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম, সাহারা খাতুন, আব্দুল্লাহ আবু তাহের সহ ১৩জন প্রয়াত আওয়ামীলীগের মন্ত্রী ও এমপিদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

১২জুলাই রবিবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিককের সভাপতিত্বে এ বস্ত্র বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শামীম ওসমান বিস্ময় প্রকাশ করে বলেন, এই দুঃসময়েও কিছু লোক চুরি করে। করোনার ভূয়া রিপোর্ট দেয়। তাদের অবশ্যই শাস্তি হবে। বাংলাদেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রয়োজন। যারা করোনায় মৃত্যুবরণ করেছেন তাদের সকলের আত্মার মাগফেরাত কামনাও করছি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ^াস, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সেক্রেটারি ইয়াসিন মিয়া, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতি, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে শেষে নারায়ণগঞ্জ সদর উপজেলার ১ হাজার নারী ও পুরুষের মাঝে বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করেন এমপি একেএম শামীম ওসমান।